রূপগঞ্জে গলায় ফাঁস নিয়ে স্বামী পরিত্যক্তা সুমির আত্মহত্যা।

রূপগঞ্জে গলায় ফাঁস নিয়ে স্বামী পরিত্যক্তা সুমির আত্মহত্যা।।
রূপগঞ্জ প্রতিনিধিঃ
রূপগঞ্জে সুমি (৩০) নামের এক স্বামী পরিত্যক্তা মহিলা গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সোমবার সকাল ৯টায় আমলাব বাংলাবাজার এলাকার জলিলের বাড়ির দ্বিতীয় তলা থেকে সুমির লাশটি উদ্ধার করেছে ভুলতা ফাঁড়ির পুলিশ।
জানা যায় সুমি আক্তার দিনাজপুরের রানী বন্দর, দক্ষিণ নসরতপুর এলাকার সুলতান আলীর মেয়ে। ১১ বছর আগে একই গ্রামের আবদুর রহিমের সাথে তার বিবাহ হয়। বিবাহর পর তাদের ঘরে সুমন নামে একটি সন্তান হয়। গত তিন বছর আগে রহিমের সাথে বিবাহ বিচ্ছেদের পর সুমি রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকার আমলাব বাংলাবাজার জলিলের বাড়িতে ভাড়ায় বসবাস করে মাইক্রো কোম্পানিতে চাকুরী করে আসছিলো।
জানা যায় সুমি আক্তার স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী।  সুমন নামের ১০ বছরের একটা ছেলে সন্তানও রয়েছে তার। ছেলেটা একটা মাদরাসায় লেখা পড়া করছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, বাংলাবাজার এলাকার জলিলের বাড়িতে সুমি (৩০) নিজের রুমের ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। এলাকাবাসী জানান, সকাল ৯টায় পাশের রুমের ভাড়াটিয়া নাস্তা করার জন্য ডাকতে গেলে সে দেখতে পায় সুমি ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্ন হত্যা করেছে। এসময় সুমিকে দেখতে পেয়ে চিৎকার করলে আসপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়।  পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য  নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠান।

আপনি আরও পড়তে পারেন